Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ জুন ২০২২

ভবিষ্যৎ পরিকল্পনা

এ দপ্তর কর্তৃক বর্তমানে প্রদত্ত ০৭ (সাত) টি সেবা অনলাইনে প্রদান (OLM),

১) সিটিজেন চার্টারে বর্ণিত গ্রাহক সেবা নির্দিষ্ট সময়ে প্রদান ও তা অব্যাহত রাখা।

২) অন্যান্য সেবাসমূহ দ্রুততম সময়ে প্রদান অব্যাহত রাখা।

৩) স্থানীয় পর্যায়ে ব্যবসায়ীদের বহুমূখী সেবা প্রদান।

৪) অফিসের কর্ম পরিবেশ আরো উন্নত করা।

৫) অফিসের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা তথা দপ্তরকে সি সি ক্যামেরার আওতায় আনা।

৬) সেবা প্রার্থীদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা।

৭) চতুর্থ শিল্প বিপ্লব মোকাবেলার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা।